ময়মনসিংহসারাদেশ

শেরপুরের শ্রীবরদী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আরজু

শেরপুর প্রতিনিধি : হাবিবুর রহমান আরজু। তিনি শেরপুরের শ্রীবরদী উপজেলার ৭নং ভেলুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি। ছাত্রলীগ থেকে শুরু হয় তার রাজনৈতিক জীবন। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভেলুয়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন। কিন্তু মনোনয়ন না পেলেও হাল ছাড়েননি। এবারোও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী। ইতিমধ্যেই ভোটের মাঠে চালাচ্ছেন গণসংযোগ ও মতবিনিময় সভা। এছাড়াও দলের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দদের সাথে রয়েছে নিবিড় সখ্যতা।

রবিবার সকালে কথা হলে সাংবাদিকদের কাছে তুলে ধরেন তার নির্বাচনী প্রচার-প্রচারণা, রাজনৈতিক ও কর্মজীবনের নানা চিত্র।

হাবিবুর রহমান আরজু স্কুল জীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তিনি ভেলুয়া ইউনিয়নের কাউনেরচর গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে। ২০১০ সালে ভেলুয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৯ নম্বর ওয়ার্ডে ইউপি সদস্য পদে বিপুল ভোটে নির্বাচিত হোন। আরজু ছাত্র জীবন থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে ছাত্রলীগের মাধ্যমে রাজনীতির শুরু করেন। ১৯৯৬ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত ভেলুয়া ইউনিয়ন শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেন। পরে ২০০২ ইং থেকে ২০১৬ ইং পর্যন্ত ভেলুয়া ইউনিয়ন শাখা যুবলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি ভেলুয়া ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্বে রয়েছেন।

এছাড়াও তিনি করোনা কালীন সময়ে এলাকার হতদরিদ্র ও কর্মহীনদের মাঝে নিজ উদ্যোগে প্রায় আড়াই লক্ষ টাকার উপহার সামগ্রী বিতরণ করেন। বর্তমানে নিজ উদ্যোগে এলাকার রাস্তা-ঘাট সংস্কার, মসজিদ, মাদ্রাসা ও বিভিন্ন সামাজিক সংগঠনে সহযোগিতা অব্যাহত রেখেছেন।

হাবিবুর রহমান আরজু বলেন, আমার দৃঢ় বিশ্বাস দল আমাকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হবো। তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে ভেলুয়া ইউনিয়নকে একটি ডিজিটাল ও জনবান্ধব ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। এছাড়াও মাদক, সন্ত্রাস এবং বাল্যবিবাহ মুক্ত ভেলুয়া ইউনিয়ন গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

 

 

 

 

আরো দেখুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close