অপরাধ

বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক চার

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের বহদ্দারহাটের নিউ চান্দঁগাও আবাসিক এলাকার চার নম্বর রোডের একটি বাড়ির তৃতীয়তলায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা ও ইয়াবা বিক্রির টাকাসহ চারজনকে আটক করেছে পুলিশ।

গতকাল শুক্রবার সন্ধ্যায় নগরীর বহাদ্দারহাট নিউ চাঁদগাও এলাকা থেকে তাদের আটক করা হয়।অভিযানে নগদ আট লাখ ৮৩ হাজার ৬২২ টাকা, ২৩ হাজার ২০০ পিস ইয়াবা ও বিভিন্ন ব্যাংকের ১২টি চেক বই উদ্ধার করা হয়েছে।আটক চারজন হলো, মাসুদ ফোরকান, তার স্ত্রী শামীম আরা সুমি, মোবারক হোসেন ও মো. রাসেল।

চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার এস এম মেহেদী হাসান আরটিভি নিউজকে জানান, ঢাকায় ইয়াবা বিক্রির পর অস্ত্র সংগ্রহ করে টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পে নিয়ে যাওয়ার পথে বাকলিয়া থেকে অস্ত্রসহ একজন ও পরে রোহিঙ্গা ক্যাম্প থেকে আরও একজনকে আটক করে রিমান্ডে নিয়েছিল পুলিশ।

তাদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে বহদ্দারহাট নিউ চাঁন্দগাও আবাসিক এলাকার চার নম্বরের রোডের একটি বাড়ির তৃতীয়তলায় আজকে অভিযান চালিয়ে ইয়াবা ও নগদ টাকাগুলো পাওয়া যায়।

এই ঘটনার মূলহোতা ফোরকানের সঙ্গে মায়ানমারের ইয়াবা ব্যবসায়ীদের যোগাযোগের প্রমাণ পেয়েছে বলেও জানিয়েছেন তিনি। এছাড়া রোহিঙ্গা ক্যাম্পে তার নিয়মিত যাতায়াত ছিলো বলেও জানায় পুলিশ।

আরো দেখুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close
Back to top button
Close