রাজশাহীসারাদেশ

বাঘায় আগুনে পুড়লো ঘরসহ ৩টি ছাগল

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর বাঘা উপজেলার পৌরসভার ৩নং ওয়ার্ডের মশিদপুর এলাকার আমান আলীর ৩টি ঘর ও ছাগলের ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

৫টি ছাগল ঘরে থাকা উদ্ধার করে যাওয়াতে আমান আলীর ছেলে শরিফুল(২০) আগুনের লেলিহান শিখায় হাত ও মুখে কিছু আংশ পুড়ে ঝলছে যায়। ঘরের মধ্যে থাকা গর্ভবতী ২টি এবং একটি বড় ছাগল আগুনে পুড়ে মাড়া যায়। আগুনে পুড়ে যাওয়া ৩টি ঘর,২টি দরজা,পানির টাংকি, ৩টি ছাগল এবং ৩টি বাইসাইকেলসহ প্রায় ২লাখ ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ভুক্তভোগী।

ছাগলের ঘরে জ্বালিয়ে রাখা কয়েলের আগুন থেকে সূত্রপাত হয় বলে জানান আমান আলী।গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মশিদপুর গ্রামের আমান আলী বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত আমান আলী কৃষিকাজ করে থাকেন।

স্থানীয় সূত্র জানায়, কোনো একটি ঘর থেকে আগুন তাৎক্ষণিক ছড়িয়ে পড়ে। এতে ছোট-বড় ৩টি টিনসেড ও ঘরের ঘর পুড়ে ছাই হয়ে যায়। এলাকাবাসীর নিজ নিজ উদ্দ্যোগে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু তার আগেই আসবাবপত্র গর্ভবতী ৩টি ছাগলসহ ঘরগুলো পুড়ে ছাই হয়ে যায়।

মঙ্গলবার (২৩ফেব্রুয়ারি) সকালে ঘটনার স্থানে বাঘা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস আলী বলেন, ‘আগুনে ক্ষতিগ্রস্ত আমান আলী পরিবারের প্রায় ২.৫০লাখ টাকার ক্ষতি হয়েছে।

আরো দেখুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close