রাজশাহীসারাদেশ

চাঁপাইনবাবগঞ্জে নদীতে ডুবে তিনজনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ, গোমস্তাপুর ও নাচোল উপজেলায় নদীতে ডুবে গতকাল শুক্রবার এক নারীশিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে।

তারা হলেন, শিবগঞ্জ পৌরসভার সহকারী কর আদায়কারী নূর মোহাম্মদ (৫৫), গোমস্তাপুর উপজেলার মৃত তৈমুর রহমানের মেয়ে ফেরদৌসী খাতুন (৩৫) ও নাচোল উপজেলার সদর ইউনিয়নের জোনাকি পাড়ার বাবুর আলীর মেয়ে আনিকা আঞ্জুমান (৫)।

শিবগঞ্জ পৌরসভার চার নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাদিকুল ইসলাম জানান, প্রতিদিনের মতো শুক্রবার দুপুর ১২টার দিকে নূর মোহাম্মদ তর্ত্তিপুরে পাগলা নদীতে গোসল করতে যায়। একপর্যায়ে তিনি দীর্ঘক্ষণ নদী থেকে উঠে না আসায় স্থানীয়রা খোঁজাখুঁজি করতে করতে তার মরদেহ উদ্ধার করে।

এদিকে মহানন্দা নদীর রহনপুর পৌরসভার হুজরাপুর বেগুনবাড়ি ঘাটে সকাল নয়টার দিকে কাপড় ধোয়ার সময় পা পিছলে পড়ে গিয়ে নদীতে তলিয়ে যান ফেরদৌসি খাতুন। এর ঘণ্টাখানেকের মধ্যে স্থানীয়রা নদী থেকে তার মরদেহ উদ্ধার করেন।

অন্যদিকে বাড়ির অন্যদের অগচরে বাবুর আলীর পাঁচ বছরের মেয়ে আনিকা অঞ্জুমান বাড়ির পাশের খাদে পড়ে যায়। পরে দেখতে পেয়ে দ্রত উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নেয়া হলেও তাকে বাঁচানো যায়নি।

আরো দেখুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close
Back to top button
Close