রংপুরসারাদেশ

কুষ্টিয়ায় সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন

কুষ্টিয়া প্রতিনিধি : ঘাতকদের ছোঁড়া বুলেটাঘাতে নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে মানব বন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার কুষ্টিয়া প্রেসক্লাব চত্বরে প্রবীন সাংবাদিক দৈনিক কুষ্টিয়া বার্তা’র সম্পাদক আলহাজ্ব মো: খাদেমুল ইসলামের সভাপতিত্বে সর্বস্তরের সাংবাদিকবৃন্দের ব্যানারে আয়োজিত এই মানববন্ধনে বিভিন্ন সাংবাদিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্ধ অংশ নিয়ে সংহতি জানান।

এসময় বক্তরা বলেন, নোয়াখালীর কোম্পানীগঞ্জে ক্ষমতাসীন রাজনৈতিক দলের গ্র“পিং ও দ্বন্দ্বে সৃষ্ট সংঘর্ষের চিত্রধারণ ও সংবাদ সংগ্রহের পেশাগত দায়িত্ব পালনকালে সংঘর্ষকারীদের ছোঁড়া গুলিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক মুজাক্কির মৃত্যু বরণ করেন। বক্তারা বুলেটবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক মুজাক্কির হত্যায় জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারসহ বিচারের দাবি জানান।

মানবাধিকার ও গণমাধ্যমকর্মী হাসান আলীর সঞ্চালনায় এই প্রতিবাদ মানব বন্ধনে বক্তব্য রাখেন,কুষ্টিয়া এডিটরস ফোরামের সভাপতি সাংবাদিক মজিবুল সেখ, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া সভাপতি ও মাইটিভির কুষ্টিয়া প্রতিনিধি আব্দুর রাজ্জাক বাচ্চু, কুষ্টিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আল-মামুন সাগর, সাংবাদিক মুকুল খসরু, সংহতি জানিয়ে বক্তব্য দেনা সম্মিলিত সামাজিক আন্দোলন কুষ্টিয়ার জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও লেখক কনক চৌধুরী, জাসদ নেতা কারশেদ আলম, আহম্মেদ আলী প্রমুখ।

আরো দেখুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close