বিনোদন

এবার কমেডিয়ান ভারতীর ঘরে পাওয়া গেল গাঁজা

চলছে জিজ্ঞাসাবাদ

বিনোদন ডেস্ক : মাদককাণ্ডে বিধ্বস্ত ভারতীয় শোবিজের ইমেজ। বলিউডসহ দেশটির নানা রাজ্যের ইন্ডাস্ট্রিতে মাদকযোগের সন্ধান পেয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এএনআই সূত্রের খবর, এবার জনপ্রিয় কমেডিয়ান ভারতী এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়ার বিরুদ্ধে নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগ উঠেছে।

তল্লাশি করে ভারতীর বাড়ি থেকে ‘সামান্য পরিমাণ গাঁজা’ও উদ্ধার করা হয়েছে।

জিজ্ঞাসাবাদের জন্য ভারতী এবং তার স্বামীকে এনসিবির দপ্তরে নিয়ে যাওয়া হয়। হর্ষ এনসিবির ভ্যানে গেলেও, ভারতী নিজস্ব মার্সেডিজে সফর করেন।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডে একের পর এক তারকার মাদকযোগ প্রকাশ্যে আসছে। সেই যোগসূত্র ধরে তদন্ত এগিয়ে নিতে তালিকায় নতুন সংযোজন ভারতী এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়া।

দিন কয়েক আগেই মাদকযোগে বলিউড অভিনেতা অর্জুন রামপাল এবং তার প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। পাশাপাশি অভিনেতার বাড়িতেও তল্লাশি চালায় কেন্দ্রীয় সংস্থাটি। এ ছাড়াও বিখ্যাত প্রযোজক ফিরোজ নাদিওয়াদওয়ালার নাম জড়িয়েছে মাদককাণ্ডে। তার স্ত্রী শাবানাকে মাদক সরবরাহের অভিযোগে গ্রেফতার করে এনসিবি।

শুধু বড়পর্দা নয়, ছোটপর্দার তারকারাও এনসিবির আতসকাচের তলায় রয়েছেন। অ্যাবিগেইল পান্ডে এবং সনম জোহরের বাড়িতেও তল্লাশি চালায় এনসিবি। পাশাপাশি জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি অফিসেও উপস্থিত ছিলেন ছোটপর্দার চেনা এই দুই মুখ।

 

আরো দেখুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close
Back to top button
Close